মুভি দেখার ওয়েবসাইট


ফ্রীতে মুভি দেখার ওয়েবসাইট আমরা অনেকেই খোঁজ করে থাকি। আমাদের অনেকের বাড়ির আসে পাশে সিনেমা হল নেই বা মুভি রিলিজ ( প্রকাশ)  হবার পর টিকিট করে সিনেমা হলে মুভি দেখতে যাওয়া সম্ভব হয় না। সেহেতু আমরা বিকল্প পদ্ধতিতে টিকেট ছাড়াই মুভি দেখতে পারবো এই ওয়েবসাইট গুলির মাধ্যমে। আজ উপস্থাপন করবো সেরা ১৫ টি মুভি দেখার ওয়েবসাইট সম্পর্কে।

মুভি দেখার ওয়েবসাইট

অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে যারা বলে থাকেন যে আমাদের এখানে খুব সহজে মুভি দেখতে পারবেন। কিন্ত এর ভিতরে অনেক ওয়েবসাইট আছে যারা এ ধরনের কথা বলেও কথা রাখে না। যার কারনে আমরা এসকল ওয়েবসাইট দেখতে পারিনা। নিচে উপস্থাপন করা সেরা ১৫টি মুভি দেখার ওয়েবসাইট থেকে আপনি ফ্রীতে মুভি দেখতে পারবেন।

Eros now

২০১২ সালে এই ওয়েবসাইটটি অনলাইনে বাংলা মুভি দেখার ওয়েবসাইট ও ডাউনলোড করার ওয়েবসাইট হিসেবে খুব জনপ্রিয়। যদি আপনি সিনেমা হলের বিকল্প হিসেবে কোন ওয়েবসাইটের পরামর্শ চান তাহলে নিসন্দেহে eros now কে বেছে নিতে পারেন। তবে eros now একটি পেইড প্লাটফর্ম। তবে আপনাকে মাসিক কিংবা বাৎসরিক ভাবে পেমেন্ট করতে হবে। তবে আনন্দের খবর এই যে এই ওয়েবসাইটের সাবস্কিপশন ফী তুলনামূলক অনেকটা কম। সেহেতু প্রতিষ্ঠা লাভের পর ভালো সেবা ও কম খরচের জন্য এই ওয়েবসাইটি মুভি দেখার ওয়েবসাইট হিসেবে ব্যাপক জনপ্রিয়তা লাভে করেছে। eros now এ প্রতিটি ভাষার মুভি সমূহের জন্য আলাদা আলাদা ক্যাটগরি রয়েছে। তবে এক একটি ক্যাটাগরি একটি লাইব্রেরির সমান। পুরাতন মুভি থেকে শুরু করে নতুন মুভি কবে প্রকাশ পেয়েছিল এ সকল তথ্য আপনি এখান থেকে দেখতে পাবেন।

Hoichoi

Hoichoi   বাংলাদেশের জনপ্রিয় একটি প্লাটফর্ম। এই ওয়েবসাইট থেকে পুরাতন মুভি থেকে আজকের আধুনিক মুভি সমূহ খুব দেখা যায়। তবে এটাই নয় যে হইচই এ রয়েছে বিভিন্ন নাটক, সিরিজ। তবে হইচই বাংলা ভাষার ভাষাভাষীদের জন্য একটি আধুনিক প্লাটফর্ম এখান থেকে কেবল বাংলা ভাষায় আপনি মুভি, নাটক ইত্যাদি দেখতে পারবেন।

moviehunt.me

সর্বশেষ প্রকাশিত সব ধরনের মুভি যেমন: বাংলা, ইংরেজি, হিন্দি, চায়না, তামিল ইত্যাদি ভাষার মুভি সমূহ এখানে থেকে ফ্রীতে দেখা যায়। moviehunt.me ওয়েবসাইটটি এ পর্যন্ত খুব ভালো ভাবে ফ্রীতে  মুভি দেখার ওয়েবসাইট হিসেবে জনপ্রিয় হয়ে আছেন। আপনি এখান থেকে মুভি দেখার পাশাপাশি আপনার ডিভাইসে ডাউনলোড করতে পারবেন।

Amazon Prime Video

বর্তমানে সারাবিশ্বের জনপ্রিয় ওয়েবসাইটের কথা বলা হয় তবে সবার আগে আপনি Amazon prime Video  এর কথা অবশ্যই বলবেন। বিভিন্ন ভাষা-ভাষী মানুষের কাছে এটি একটি গুরুত্বপূর্ণ ওয়েবসাইট। কেবল ইংরেজি নয় বরং সব ধরনের ভাষার মুভি এই ওয়েবসাইটে স্থান পায়। তেমনি বাংলা ভাষায় অসংখ্য মুভি এখানে রয়েছে। সেরা মুভি দেখার ওয়েবসাইট হিসেবে Amazon prime video কে বলা হয়। কেবল মাএ অনলাইনে দেখা নয় বরং মুভি সমূহ আপনি পরে দেখার জন্য ডাউনলোড করতে পারবেন। তবে এটি একটি পেইড প্লাটফর্ম। এখানে আপনাকে অবশ্যই পেমেন্ট করতে হবে সাবস্কিপশন নেবার জন্য।

CrazyHD

CrazyHD হলো অনলাইনে মুভি দেখার ওয়েবসাইট ও মুভি ডাউনলোড করার একটি ওয়েবসাইট। CrazyHD কে বাংলাদেশি ওয়েবসাইট হিসেবে বিবেচনা করা হয়। CrazyHD এই ওয়েবসাইট থেকে যে কোন ভাষার মুভি দেখা ও ডাউনলোড করা যায় সেটি বাংলা, ইংরেজি, হিন্দি, তামিল, কোরিয়ান যে ভাষা হোক না কেনো। এই ওয়েবসাইট থেকে মুভি HD আকারে দেখা যায়। এই ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড খুব দ্রুত  ডাউনলোড হয়, যা একজন ব্যবহারকারীকে খুব ভালো স্বস্তিবোধ সৃষ্টি করে। তাছাড়া এই ওয়েবসাইট থেকে মুভি দেখার সময় HD ফরমেটে নেটওয়ার্ক ইস্যু না থাকলে কোন সমস্যা হয় না।

Hotstar

২০১৫ সালে hotstar যাএা শুরু করে। বর্তমান সময়ে ২০০ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছেন যারা Hotstar থেকে মুভি দেখতে পারেন। Hotstar এ প্রতিনিয়ত নতুন নতুন ভিডিও আপলোড করা হয়। এখানে মুভি, সিরিয়াল ও বিভিন্ন সিরিজ সমূহ আপলোড করা হয়। পূর্বে ডাউনলোড করার প্রক্রিয়া না থাকলেও বর্তমানে গ্রাহক ডাউনলোড করতে পারবেন। তবে Hotstar পেইড একটি প্লাটফর্ম, এখানে আপনাকে অবশ্যই সাবস্কিপশন গ্রহণ করতে হবে।

Bangla subtitles

Bangla subtitles মূলত একটি  যেকোনো মুভির বাংলা subtitles এর ওয়েবসাইট। সারাবিশ্বে অনেক ধরনের ভাষা রয়েছে এই ওয়েবসাইট ঐ সকল ভাষা থেকে অনুবাদ করে Bangla subtitles হিসেবে মুভিতে ব্যবহার করে। বর্তমান সময়ে বাংলা ভাষা ভাষী মানুষের কাছে খুবই জনপ্রিয় একটি মুভি দেখার ওয়েবসাইট।

mlwbd

mlwbd বাংলাদেশের জনপ্রিয় একটি মুভি দেখা ও ডাউনলোড করার ওয়েবসাইট। mlwbd ওয়েবসাইটটি প্রতিনিয়ত নতুন নতুন রিলিজ হওয়া মুভি সমূহ তাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকে। এখান থেকে আপনার পছন্দ অনুযায়ী HD মুভি বিভিন্ন ফরমেটে দেখতে ও ডাউনলোড করতে পারবেন। আমাদের দেশে যারা মুভি পছন্দ করেন তাদের মুখ থেকে mlwbd নাম শুনবেন এমন সংখ্যা খুবই কম। এসকল ওয়েবসাইটে বিজ্ঞাপন একটু বেশি ব্যবহার করা হয়ে থাকে সেহেতু কোন বিজ্ঞাপনে চলে গেলে ব্যাক করে এসে মুভির লিংক থেকে মুভি দেখুন।

Youtube

বিশ্বের সেরা ভিডিও শেয়ারিং প্লাটফর্ম হিসেবে YouTube  ১ নম্বর পজিশানে রয়েছেন। প্রতিনিয়ত নতুন নতুন ভিডিও এখানে প্রকাশিত হচ্ছে। আপনি যে মুভিটি অনলাইন থেকে খোঁজ করছেন উক্ত মুভিটি অফিশিয়াল ভাবে প্রকাশিত হয় তাহলে আপনি Youtube.com থেকে খুব সহজে মুভি দেখতে পারবেন। আপনি আপনার মোবাইলের রেজুলেশন অনুযায়ী এই প্লাটফর্ম থেকে মুভি দেখতে পারবেন। অনেকের ডিভাইসে hd 480 রয়েছে আবার কারো hd720, আবার কারো hd1080 আবার কারো এর চেয়ে অধিক।

Southfreak

যেকোনো ধরনের মুভি দেখার ওয়েবসাইট হিসেবে ১০০% নিশ্চিয়তা প্রদান করা যায় এই ওয়েবসাইটির নাম southfreak। যদিও এই ওয়েবসাইটে বিজ্ঞাপন বেশি আসতে পারে আপনি ব্যাক বাটনে এসে এখান থেকে খুব সহজে আপনার পছন্দের মুভি সিলেক্ট করে মুভিটি অনলাইনে দেখতে পারবেন ও ডাউনলোড করতে পারবেন।

আরও পড়ুন: বাংলা মুভি দেখার জন্য সেরা ১০টি ওয়েবসাইট

বলিউডের আলোচিত কয়েকটি কমেডি সিনেমা

এন্ড্রয়েডে বিনামুল্যে মুভি দেখার অ্যাপ

Zee 5

Zee 5 মূলত একটি ভারতীয় ভিডিও প্লাটফর্ম। এই প্লাটফর্মে বাংলাসহ  ১২ টি ভাষার ভিডিও রয়েছে। এই ওয়েবসাইটি খুবই উচ্চমানের ভিডিও প্রকাশ করে অনলাইনে মুভি দেখার অনুমতি ও ডাউনলোড করার অনুমতি প্রকাশ করে থাকে। তবে আপনার মনে হতে পারে ওয়েবসাইটি ফ্রী তবে এটি একটি পেইড প্লাটফর্ম। 

Bolly4u

bolly4u যেকোনো মুভি দেখা ও ডাউনলোড করার ওয়েবসাইট হলেও এখানে আপনি বাংলা মুভি দেখতে পাবেন না। bolly4u ওয়েবসাইট সাধারণ হলিউড, বলিউড, তামিল এসকল মুভি দেখা যায়। অন্য সকল ওয়েবসাইটের নিয়মে এই ওয়েবসাইট থেকে মুভি দেখা যায়,প্রয়োজনে ডাউনলোড করে দেখা যায়।

Themoviesflix

আপনি যদি হলিউড মুভি দেখতে ভালোবাসেন তাহলে themoviesflix ওয়েবসাইটি হতে আপনার জন্য সেরা মুভি দেখার পাশাপাশি। এই ওয়েবসাইটে মূলত হলিউড মুভি দেখতে পারবেন। এখান থেকে hd মুভি ফ্রীতে দেখতে পারবেন।

Worldfree4u

 আপনি যদি হলিউড,বলিউড, হিন্দি মুভি ,সাউথ ইন্ডিয়ান মুভি,কোরিয়ান মুভি ইত্যাদি ভাষার মুভি মুভি দেখার ওয়েবসাইট এর  মাধ্যমে দেখডে চান তাহলে আপনি Worldfree4u থেকে পূর্বের নিময় অনুযায়ী মুভি দেখতে ও ডাউনলোড পারবেন।

Hungama

hungama  হলো নতুন বাংলা মুভি অনলাইনে দেখার সেরা ওয়েবসাইট। এই ওয়েবসাইটে প্রতিনিয়ত নতুন নতুন মুভিও ভিডিও সংযোজিত হচ্ছে। আপনি এখান থেকে মুভি দেখতে ও ডাউনলোড উভয় করতে পারবেন।

শেষ কথা

আশা করি আপনি সেরা ১৫টি মুভি দেখার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এসকল ওয়েবসাইটের মধ্যে কিছু ওয়েবসাইট রয়েছে যারা সম্পূর্ণ ফ্রী আবার কিছু ওয়েবসাইট সম্পূর্ণ পেইড। আপনি যে কোন একটি ওয়েবসাইট মুভি দেখার জন্য বাছাই করতে পারেন। তবে আপনাকে আমরা বলবো আপনি যদি উচ্চমানের ভিডিও এর মুভি দেখতে চান তাহলে পেইড প্লাটফর্ম নির্বাচন করতে পারেন। পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি পড়ে গুরুত্বপূর্ণ মনে হলে আপনার নিকটতম আত্মীয় ও বন্ধুর কাছে শেয়ার করুন।